রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :

রূপগঞ্জে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম,ভাংচুর,লুটপাট

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ২৪ বার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবীকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সেলুন ব্যবসায়ী লোকনাথ চন্দ্র বর্মনকে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । এ সময় ৭-৮ সদস্যের একদল সন্ত্রাসী সেলুনে থাকা আসবাবপত্র ভাংচুর করে নগদ ১৭ হাজার টাকা ও একটি মোবাইল সেট লুটপাট করে নিয়ে যায়। উপজেলার ভূলতা ইউনিয়নের হাটাবো বাজারের পারমিতা হেয়ার কাটিং সেলুনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী সুলতা রাণী বর্মন বাদী হয়ে উপজেলার ভূলতা ইউনিয়নের মিঠাবো এলাকার বজলুর রহমানের ছেলে আরিফ (৩০), মোঃ হাবিবুল্লার ছেলে ফয়সাল (২৮), নাজমুল মোল্লার ছেলে বাপ্পি (২৭), মৃত শাহজাহান ফকিরের ছেলে ফাহিম (২৯), বজলুর রহমানের ছেলে নাঈম (১৯), হাটাবো এলাকার মফিজুলের ছেলে সাইফুলকে (২৮) আসামী করে নারায়ণগঞ্জ বিজ্ঞ আমলি আদালতে মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে হাটাবো বাজারে লোকনাথ চন্দ্র বর্মনের পারমিতা হেয়ার কাটিং নামক সেলুনে আসামীরা দীর্ঘদিন ধরে ২০ হাজার চাঁদা দাবী করে আসছে। শুধু তাই নয় সেলুনে তারা চুল কাটিয়ে প্রায়ই মজুরীর টাকা না দিয়ে চলে যায়। সেলুনের মালিক লোকনাথ চন্দ্র বর্মন এর প্রতিবাদ করলে আসামীরা ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাথারীভাবে পিটিয়ে জখম করে। এসময় সেলুনে থাকা আসবাবপত্র ভাংচুর করে ক্যাশ ড্রয়েরে রক্ষিত নগদ ১৭ হাজার দুইশত টাকা ও একটি স্যামসাং এনড্রয়েড একটি মোবাইল সেট লুটে নেয়। লোকনাথ চন্দ্র বর্মনের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় লোকনাথ চন্দ্র বর্মনের স্ত্রী রূপগঞ্জ থানায় অভিযোগ করার জন্য গেলে থানা কর্তৃপক্ষ অভিযোগ না নেওয়ায় ন্যায়বিচারের স্বার্থে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে এ মামলা দায়ের করেন ।

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories