রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

টঙ্গীতে রেললাইনে নাশকতা সৃষ্টি চেষ্টার অভিযোগে জামায়াতের পাঁচ কর্মী গ্রেপ্তার

টঙ্গী প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার

টঙ্গীর মধ্য আরিচপুর এলাকা থেকে রেললাইনে নাশকতা সৃষ্টি চেষ্টার অভিযোগে জামায়াতের ৫ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২৫ এপ্রিল) এক প্রেস ব্রিফিং করে টঙ্গী পূর্ব থানা পুলিশ এ তথ্য জানায়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ গোলাম ইদ্রিস (৪৫), , শেখ আহমদ আলী (৫৪), মোঃআব্দুল হাই (৫৩), মোঃ আলমগীর হোসেন(৪০) ও মোঃ আব্দুল ওয়াদুদ (৪২)। তারা টঙ্গীর বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে থাকেন।
পুলিশ জানায়, বুধবার মধ্যরাতে মধ্য আরিচপুর শেরে বাংলা রোড পানির পাম্প সংলগ্ন জননী মেডিকেল হলের সামনে পাকা রাস্তার উপর দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার নিমিত্তে বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ন টঙ্গী রেল লাইনে নাশকতামূলক কর্মকান্ড করে রেল চলাচল বিঘ্নিত করার চেষ্টা করে। নাশকতাকারীরা ৫০/৬০ একত্রিত হলে টঙ্গী পূর্ব থানার পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে ও বাকী ৪৫/৫৫ জন আসামী পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের নিকট থেকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কিছু লিফলেট, চাঁদা আদায়ের আয়ের রশিদ বই, মাসিক রিপোর্ট ফরম, সদস্য ফরম ও বিভিন্ন বই উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ( ওসি), মুস্তাফিজুর রহমান বলেন, রেললাইনে নাশকতার চেষ্টাকালে জামায়াতের পাঁচ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীরা পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories