রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

টঙ্গী গাজীপুরে কিডনি রোগে আক্রান্ত সুমন বাঁচতে চায়

মৃণাল চৌধুরী সৈকত
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৬৩ বার

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি পেতে পারে না।
কিডনী রোগে আক্রান্ত সুমন আহমেদ বাঁচার আকুতি জানিয়েছেন। সে দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সুমন টঙ্গী পৃর্ব থানাধীন আরিচপুর কো-অপারেটিভ ব্যাংক মাঠ কলোনির দিনমজুর মৃত শফির পুত্র। সব সময় মানুষকে বাঁচাতে অসুস্থ রুগীদের রক্ত দান করতেন এ পর্যন্ত ৪২ জন রুগীকে কে রক্ত দিয়েছেন সুমন, আজ সুমন কে বাঁচতে তার পরিবারের সাহায্যের আবেদন।
ডাক্তারের পরামর্শে নিয়মিত কিডনি ড্যায়ালাইসিস করতে হচ্ছে তাকে।
ডাক্তার জানান, তার দুইটি কিডনি ট্রান্সফার ও নিয়মিত ড্যায়্যালাইসিস করতে পারলে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। তার চিকিৎসার জন্য ৩৫ থেকে ৪০ লক্ষ টাকার প্রয়োজন। দিনমজুর মায়ের পক্ষে এতো টাকা যোগার করা সম্ভব নয়। তার মা সংসারের খরচ চালতে যেখানে হিমশিম খাচ্ছে সেখানে তার পক্ষে এত টাকা জোগাড় করা অসম্ভব। তাই সরকার ও বিত্তবান মানুষ সহ সবার কাছে দিনমজুর মা বেবী বেগম তার ছেলেকে বাঁচাতে সাহায্য চেয়েছেন। কিডনি রোগে আক্রান্ত সুমন আহমেদের মা বেবী বেগম বলেন আত্নীয় স্বজন সহ অনেকের কাছ থেকে ধার দেনা করে সুমনের কিডনি ড্যায়ালাইসিস করতে হচ্ছে। আর্থিক সংকটের কারণে ছেলের ঠিকমত চিকিৎসা করাতে পারছি না। তাই দেশ-বিদেশের বিত্তবানদের কাছে ছেলের চিকিৎসার জন্য সাহার্য্য প্রার্থনা করছি।
আপনাদের একটু সহানুভূতি ও আর্থিক সাহায্যে বাঁচতে পারে আমার ছেলের জীবন। যারা তাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসতে চান এবং সুমন আহমেদ এর পরিবারের সাথে সরাসরি যোগাযোগ করে সাহায্য পাঠাতে চান তারা নিম্নে এ হিসাব নং ১১০৩২০১০০০০৭১২৪১ ইউনাইটেট কর্মশিয়াল ব্যাংক লিঃ টঙ্গী ষ্টেশন রোড শাখা ও সুমন আহমেদ এর,বিকাশ ও নগদ নাম্বার দেওয়া হলো মোবাঃ ০১৬২৮৩৭৫২৯৩, (বিকাশ /নগত)
০১৮২৩১০৭০৫৮, (বিকাশ/নগত)

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories