সোমবার, ০৫ জুন ২০২৩, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীতে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ টঙ্গীতে পা পিছলে ট্রেনের চাকায়, প্রাণ গেল পুলিশ সদস্যের হালুয়াঘাটে ট্রাক চাপায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর হালুয়াঘাটে জলবদ্ধতা নিরসনে বিভিন্ন স্থান পরিদর্শনপৌর মেয়র খায়রুল আলম ভূঞার প্রধানমন্ত্রীকে হত্যা হুমকির প্রতিবাদে হালুয়াঘাটে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন রাজধানীসহ আশপাশের জেলায় বিভিন্ন বাসা বাড়িতে ঢুকে চুরি ও মাদক ব্যবসা করতো তারা হালুয়াঘাটে বজ্রপাতে স্কুল ছাত্র নিহত আমার ভোটের হিসাব পেয়েছি, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ: জায়েদা খাতুন গাজীপুর সিটি নির্বাচন: সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর হলেন যাঁরা গাজীপুর সিটিতে কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যাঁরা

এবার জিজির শরীরে হাত রেখে সমালোচনার মুখে বনি

অনলাইন ডেস্ক
  • আপলোডের সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৬ বার

নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে আসা হলিউড তারকাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন আমেরিকান সুপার মডেল জিজি হাদিদ। মঞ্চে তাকে কোলে তুলে নিয়ে চুমু খেয়ে সমালোচিত হয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এবার এই আন্তর্জাতিক তারকার শরীরে হাত রেখে প্রবল সমালোচনার মুখে পড়লেন প্রযোজক বনি কাপুর।
সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন উপলক্ষ্যে হলিউড-বলিউড তারকাদের উপস্থিতিতে মুম্বাইয়ে বসেছিল তারকাদের হাট। শাহরুখ, সালমান, প্রিয়াঙ্কাদের পাশাপাশি নজর কেড়েছেন টম হল্যান্ড, জেন্ডায়া, জিজি হাদিদও। ক্যামেরার সামনে একাধিক তারকার সঙ্গে পোজ দিয়েছেন জিজি। বনি কাপুরও ছবি তুলেছিলেন আন্তর্জাতিক সুপার মডেলের সঙ্গে। আর তা তুলতে গিয়েই জিজির কোমরে হাত রেখেছিলেন তিনি।
তবে বনির এভাবে সুপার মডেলের শরীরে হাত দেওয়া নেটিজেনদের একাংশের একেবারেই পছন্দ হয়নি। ছবির কমেন্ট বক্সে তুমুল কটাক্ষ করা হয়েছে বলিউড প্রযোজককে। কারো মন্তব্য, ‘এত বছর ধরে কাস্টিং কাউচ করছে। লালসা আর লুকোতে পারছে না।’ কেউ লিখেছেন, ‘কামুক বুড়ো ইংরেজদেরও ছাড়ল না।’
উল্লেখ্য, এর আগে মঞ্চে নাচার সময় জিজিকে ডেকে কোলে তুলে নিয়েছিলেন বরুণ ধাওয়ান। আচমকাই চুমু খেয়েছিলেন তার গালে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই সমালোচনা শুরু হয়ে যায়। পরে দাবি করা হয় বিষয়টি পূর্ব পরিকল্পিত ছিল। এদিকে জিজিও জানিয়েছিলেন বরুণ তার বলিউডের স্বপ্ন পূরণ করেছেন। তাতেই সে বিতর্ক খানিকটা স্তিমিত হয়ে যায়। এবার বনির ছবি ঘিরে নতুন বিতর্ক তৈরি হলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories