বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

প্রায় কোটি টাকার গার্মেন্টস পন্য ছিনতাই-যুবলীগ নেতাসহ ৮ জনের নামে মামলা,গ্রেফতার-৪

মৃণাল চৌধুরী সৈকত
  • আপলোডের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার

গাজীপুর মহানগরের শিল্পনগরী টঙ্গীতে একটি পোশাক কারখানার মালামাল বোঝাই কাভার্ঢভ্যান ছিনতাই করার পর মালামাল লুটপাটের অভিযোগে গাজীপুর সিটির ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও প্রভাবশালী যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লাকে প্রধান আসামী করে ৮ জনের নামে সোমবার রাতে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেছেন মার্স স্টিচ লি: এর মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক মো.রেজাউল বাশার। এঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
গ্রেফতারকৃতরা হলো, বিল্লাল মোল্লার দুই ভাগ্নে এস কে মোস্তাফিজুর রহমান (৪৩), এস কে বনিসহ (৩২), শাকিল (২৫) ও বাবু সরকার (২৪)। অন্য পলাতকরা হলো কাউন্সিলর প্রার্থী মো. বিল্লাল মোল্লা (৩৭) শহিদ (৪৫), মাসুদ (২২) ও নাহিদ (২৫)।
মামলা সূত্রে জানা যায়, গত ৯ এপ্রিল গভীর রাতে আউচ পাড়া এলাকায় আজিজ মোল্লার বিল্ডিংয়ে স্থাপিত “মার্স স্টিচ লি:” এর গেটের ভিতর প্রবেশ করে হুমকি-ধামকি দিয়ে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে এস কে মোস্তাফিজ ও বনি। পরে রাত ২টার দিকে প্রতিষ্ঠানটির একটি পন্যবাহী কাভার্ড ভ্যান ফ্যাক্টরি থেকে বের হয়ে আশুলিয়ার উদ্দেশে রওনা হলে পথেই গাড়িটির গতিরোধ করে কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় প্রভাবশালী যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লার নির্দেশে গাড়ির ড্রাইভার ও হেলপারকে জিম্মি করে দত্তপাড়া এলাকায় নিয়ে যায় এস কে মোস্তাফিজুর, এস কে বনি, শাকিল, বাবু সরকার, শহিদ, মাসুদ নাহিদগং। পরে গাড়ির ড্রাইভার ও হেলপারকে মারধর করে গাড়ির ভিতরে থাকা ১৭৪ রোল (২০ হাজার গজ) কাপড় যার আনুমানিক মূল্য ৫০ লক্ষ ২৬ হাজার ৫শত টাকা লুট করে নিয়ে যায় তারা। অভিযোগ পেয়ে থানা পুলিশ দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকার একটি গুদাম থেকে ৭০ রোল (৮ হাজার ৪৬গজ) কাপড় উদ্ধার করা হয়।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories