রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

রূপগঞ্জে সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ২৫ বার

ইছাখালী এলাকায় মসজিদের জমি দখলের অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ ওমর ফারুক ভুইয়া সংবাদ সম্মেলন করেছেন। গতকাল ১০ অক্টোবর মঙ্গলবার কায়েতপাড়া ইউনিয়ন ছাত্র লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ইউপি সদস্য ওমর ফারুক ভুইয়া বলেন, একটি কুচক্রী মহল আমাকে রাজনীতি এবং জনপ্রতিনিধির কার্যকলাপ ব্যাহত করার লক্ষ্যে ষড়যন্ত্র করে আসছে। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য স্থানীয় লোকাল দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করছে। আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে যারা আমার বিরুদ্ধে এ ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির জোরদাবি জানাচ্ছি।
তিনি আরও বলেন, আমি মসজিদের জমি দখল করিনি। ইছাখালী শীতলক্ষ্যা নদীর তীরে আমার ভাড়াকৃত জায়গায় একটি অস্থায়ী গ্রাম্য মেলার আয়োজন করেছি। এ মেলাকে কেন্দ্র করেই একটি মহল এ ষড়যন্ত্র করছে।
এ সময় উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ দিপু ও আব্দুল্লাহ আল মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তৌকির আহমেদ, ৪ নং ওয়ার্ড ছাত্র লীগের সভাপতি মোহাম্মদ জাহিদ, ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রাসেল, আওয়ামী লীগ নেতা আলকাছ মিয়া, মফিজুল ও মনির হোসেন প্রমুখ।

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories