বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মহম্মদপুরে মহান মে দিবস উপলক্ষে র‍্যালি ওআলোচনা সভা অনুষ্ঠিত টঙ্গীর ফাতেমা জেনারেল হসপিটালের ডাক্তার ঝর্ণা কর্তৃকভূল চিকিৎসায় নবজাতক যমজ সন্তানের জননীর মৃত্যুর অভিযোগ মে দিবস : শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন আজ সন্ধ্যায় হাসপাতালে যাবেন খালেদা জিয়া প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ কেনিয়ায় অতিবৃষ্টি ও বন্যায় আরও ৬৬ জনের মৃত্যু, নিহত বেড়ে ১৬৯ যুক্তরাষ্ট্রের কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান মুম্বাইকে হারিয়ে টেবিলের তৃতীয় স্থান দখল করলো লখনৌ ভিনিসিয়ুসের জোড়া গোলে বায়ার্নকে রুখে দিলো রিয়াল মাদ্রিদ শাকিবের তৃতীয় বিয়ে, যা বললেন অপু বিশ্বাস

কুমিল্লা তিতাসে পরীক্ষার কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে কিশোর খুন। আটক-৫

কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার

কুমিল্লা তিতাসে গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে সিয়াম নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।
২২ সেপ্টেম্বর উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো: সিয়াম (১৭) তিতাস উপজেলার চরমোহনপুর গ্রামের হেলাল উদ্দিন সরকারের (বাক্কা) ছেলে। নিহত সিয়াম মুন্সিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে ১ম বর্ষে লেখাপড়া করতো।

এঘটনায় জড়িত সন্দেহে ৫ দাখিল পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো মেঘনা উপজেলার ব্রাহ্মনচর গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মুকুল আহম্মেদ (১৭), আওলাদ হোসেনের ছেলে মাসুম বিল্লাহ (১৮), শফিক মিয়ার ছেলে সায়মুন মিয়া (১৭), জয় মিয়ার ছেলে শাকিব (১৮) ও নাজির হোসেনের ছেলে জুনায়েদ (১৮)। একই গ্রামের তাদের সাথে আরো তিন বন্ধু আবু বক্কর (১৭) আবির হোসেন ও শাহাদাত পালিয়ে গেছে বলে জানা যায়।
তারা সবাই তিতাস উপজেলার গাজীপুর গ্রামের নাছির উদ্দিনের বাড়িতে পরীক্ষায় অংশ নিতে ভাড়া থাকতো বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মেঘনা উপজেলার ব্রাহ্মনচর নয়াগাঁও সিনিয়র আলিম মাদ্রাসার ৮ জন দাখিল পরীক্ষার্থী তিতাসের গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হয়ে তিতাসের চরমোহনপুর গ্রামে সিয়ামের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষের এক পর্যায়ে দাখিল পরীক্ষার্থীরা সিয়ামকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে চিকিৎসা দেয়ার সময় সিয়ামের মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক জাকারিয়া পারভেজ ।

এবিষয়ে নিহত সিয়ামের এক বন্ধু বলেন, ফেইসবুক ম্যাসেঞ্জারে তর্ক বিতর্ক কথা কাটাকাটি হয়েছে, সে বিষয়ে মিমাংসা করার কথা বলে আজকে সিয়ামকে ডেকে আনে, কারা ডেকে আনে এ বিষয়ে জানতে চাইলে সিয়ামের বন্ধু কিছুই বলতে বলতে পারেনি।

নিহতের মা তাহমিনা জানান, স্থানীয় একটি মেয়ের সাথে প্রেম ঘটিত বিষয়ে সম্প্রতি ব্রাহ্মনচর নয়াগাঁও গ্রামের এক ছেলের সাথে সিয়ামের ফেইসবুক মেসেঞ্জারে তর্ক বিতর্ক হয় এবং হুমকি দেয়, পরে সিয়ামের বাবা ওই ছেলেকে কোনোরকম বিবাদে না জড়াতে বুঝিয়েও দিয়েছিলো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, এঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। আরো ৩ জন পলাতক রয়েছে তাদেরকেও আটক করার জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories