মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

কুমিল্লা ডিবি পুলিশের অভিযান ২০০ বোতল ফেনসিডিল ও বিদেশি মদ উদ্ধার। আটক-২

কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৬৭ বার

কুমিল্লা সদরের বাগর এলাকায় ২০০ বোতল ফেনসিডিল এবং ১২ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ।
সোমবার (৮ মে) ভোরে জেলা সদর উপজেলার বাগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ডিবি পুলিশ।
আটককৃত আসামিরা হলেন মো: অলি উল্লাহ অলি (৩৫) কুমিল্লা সদর উপজেলার দক্ষিণ বাগবের গ্রামের মৃত. মুক্তল হোসেনের ছেলে ও ইকরামুল ইসলাম তারেক (২০) একই উপজেলার মিরপুর (কালু মিয়া সর্দার বাড়ী) গ্রামের আমিনুল ইসলামের ছেলে।
ডিবি পুলিশ সুত্রে জানা যায়, সোমবার ভোরে জেলার সদর উপজেলার উত্তর বাগবের এলাকায় দইজন লোক ৩টি কাগজের কার্টুন মাথায় করে নিয়ে আসতেছে দেখে সন্দেহ হলে তাদেরকে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় আটককৃত আসামীদের হেফাজতে থাকা কাগজের কার্টুনগুলো তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১২ বোতল বিদেশী মদ উদ্বার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া জানান, আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদকদ্রব্য ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার গাড়ীতে ওঠার জন্য রাস্তা দিয়ে যাচ্ছিল। এছাড়াও আসামী মোঃ অলি উল্লাহ বিরুদ্ধে ৩/৪ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়।
আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে মামলা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আমাদের সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories