সোমবার, ০৫ জুন ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীতে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ টঙ্গীতে পা পিছলে ট্রেনের চাকায়, প্রাণ গেল পুলিশ সদস্যের হালুয়াঘাটে ট্রাক চাপায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর হালুয়াঘাটে জলবদ্ধতা নিরসনে বিভিন্ন স্থান পরিদর্শনপৌর মেয়র খায়রুল আলম ভূঞার প্রধানমন্ত্রীকে হত্যা হুমকির প্রতিবাদে হালুয়াঘাটে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন রাজধানীসহ আশপাশের জেলায় বিভিন্ন বাসা বাড়িতে ঢুকে চুরি ও মাদক ব্যবসা করতো তারা হালুয়াঘাটে বজ্রপাতে স্কুল ছাত্র নিহত আমার ভোটের হিসাব পেয়েছি, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ: জায়েদা খাতুন গাজীপুর সিটি নির্বাচন: সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর হলেন যাঁরা গাজীপুর সিটিতে কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যাঁরা

কুমিল্লা ডিবি পুলিশের অভিযান ২০০ বোতল ফেনসিডিল ও বিদেশি মদ উদ্ধার। আটক-২

কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ২৩ বার

কুমিল্লা সদরের বাগর এলাকায় ২০০ বোতল ফেনসিডিল এবং ১২ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ।
সোমবার (৮ মে) ভোরে জেলা সদর উপজেলার বাগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ডিবি পুলিশ।
আটককৃত আসামিরা হলেন মো: অলি উল্লাহ অলি (৩৫) কুমিল্লা সদর উপজেলার দক্ষিণ বাগবের গ্রামের মৃত. মুক্তল হোসেনের ছেলে ও ইকরামুল ইসলাম তারেক (২০) একই উপজেলার মিরপুর (কালু মিয়া সর্দার বাড়ী) গ্রামের আমিনুল ইসলামের ছেলে।
ডিবি পুলিশ সুত্রে জানা যায়, সোমবার ভোরে জেলার সদর উপজেলার উত্তর বাগবের এলাকায় দইজন লোক ৩টি কাগজের কার্টুন মাথায় করে নিয়ে আসতেছে দেখে সন্দেহ হলে তাদেরকে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় আটককৃত আসামীদের হেফাজতে থাকা কাগজের কার্টুনগুলো তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১২ বোতল বিদেশী মদ উদ্বার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া জানান, আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদকদ্রব্য ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার গাড়ীতে ওঠার জন্য রাস্তা দিয়ে যাচ্ছিল। এছাড়াও আসামী মোঃ অলি উল্লাহ বিরুদ্ধে ৩/৪ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়।
আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে মামলা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো খবর

Categories